কীভাবে হোয়াটসঅ্যাপের লোগো সবুজ থেকে সোনালি করা যায়, দেখুন সহজ পদ্ধতি

কীভাবে হোয়াটসঅ্যাপের লোগো সবুজ থেকে সোনালি করা যায়, দেখুন সহজ পদ্ধতি

How to make WhatsApp logo from green to golden, see the easy method

 ক্রিসমাস সেলিব্রেট করে আমরা এখন নতুন বছরের দিকে হাঁটছি। এই মুহুর্তে প্রায় প্রতিটি মেসেজিং বা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তাদের প্ল্যাটফর্মে নতুন স্টিকার বা বৈশিষ্ট্য অফার করছে, বা ‘নতুন বছর’ কেন্দ্রিক ডুডল ডিজাইন করছে। সেক্ষেত্রে, আপনি আসন্ন উৎসবের জন্য জনপ্রিয় তাত্ক্ষণিক মেসেজিং প্ল্যাটফর্ম ‘হোয়াটসঅ্যাপ’-কে একটি বিশেষ উপায়ে কাস্টমাইজ করতে পারেন। সহজ কথায়, আপনি এখন এই মেসেজিং অ্যাপে ফোনের সবুজ ডায়াল আইকন সোনায় পরিবর্তন করতে পারবেন। এর জন্য আপনাকে বিশেষ কোনো কাজ করতে হবে না। পরিবর্তে, ব্যবহারকারীরা খুব সহজ কৌশলে হোয়াটসঅ্যাপের একঘেয়ে সবুজ লোগো সোনায় আঁকতে পারেন। ভাবছেন যে কীভাবে করবেন? খুঁজে বের কর.

 হোয়াটসঅ্যাপ আইকনকে সোনালি রঙে কীভাবে পরিবর্তন করবেন

 1. হোয়াটসঅ্যাপ আইকনটিকে গোল্ড প্লেটেড আইকনে পরিবর্তন করতে, আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনে ‘নোভা লঞ্চার’ অ্যাপটি ডাউনলোড করতে হবে।

 2. এখন স্মার্টফোনে নোভা লঞ্চার অ্যাপটি খুলুন। এরপরে, আপনার পছন্দের মোবাইলের জন্য একটি স্টাইল নির্বাচন করুন।

 3. শৈলী নির্বাচন করার পরে, আপনাকে সোনালী বা সোনালী হোয়াটসঅ্যাপ আইকনের চিত্রটি খুঁজে বের করতে হবে।

 4. এখন আপনি আপনার পছন্দের আইকনের ছবিটি ডাউনলোড করতে পারেন। অ্যাপটিতে এর জন্য আলাদা বিকল্প রয়েছে

 5. তারপর, লোগোর রঙ পরিবর্তন করতে, আপনাকে ঠিক দুই সেকেন্ডের জন্য আপনার মোবাইলের WhatsApp আইকনে ট্যাপ করতে হবে। এটি করলে মোবাইলের ডিসপ্লে উইন্ডোতে একটি ‘এডিটিং পেন্সিল’ আসবে। এটিতে হালকাভাবে আলতো চাপুন।

6. ট্যাপ করার পরে, ফোনটি ফটো গ্যালারিতে পুনঃনির্দেশিত হবে। সেখান থেকে ডাউনলোড করা সোনালি হোয়াটসঅ্যাপ লোগোর ছবি নির্বাচন করুন।

 7. অবশেষে, আপনাকে ‘সম্পন্ন’ বোতামে ক্লিক করতে হবে। আপনি ক্লিক করার সাথে সাথে আপনার স্মার্টফোনে সবুজ হোয়াটসঅ্যাপ লোগো স্বয়ংক্রিয়ভাবে সোনায় পরিবর্তিত হবে। এবং এর সাথে, আপনি নতুন WhatsApp লোগো সহ আসন্ন 2022 কে স্বাগত জানাতে পারেন।

 যাইহোক, আপনাদের প্রত্যেককে অবশ্যই মনে রাখতে হবে যে আপনি যে হোয়াটসঅ্যাপ আইকনটি ডাউনলোড করেছেন সেটি একটি স্বচ্ছ চিত্র হওয়া উচিত, অর্থাৎ, পিএনজি ফর্ম্যাটে। অন্যথায়, সেই ছবিটি WhatsApp লোগো হিসাবে সেট করা যাবে না।

 এই বছর চালু হওয়া উল্লেখযোগ্য কিছু হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যের তালিকা (এই বছর চালু হওয়া উল্লেখযোগ্য হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যগুলির তালিকা)

 হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সারা বছর ধরে বেশ কয়েকটি উল্লেখযোগ্য এবং কার্যকর বৈশিষ্ট্য দিয়েছে। উদাহরণস্বরূপ, হোয়াটসঅ্যাপ কলগুলি এখন ডেস্কটপ সংস্করণের মাধ্যমে গ্রহণ করা যেতে পারে, যা আগে শুধুমাত্র মোবাইল সংস্করণের জন্য উপলব্ধ ছিল। এছাড়া আইওএস ডিভাইসের জন্য বিভিন্ন রঙের ‘অ্যানিমেটেড হার্ট ইমোজি’ পাঠানোর সুবিধা, ভুলবশত পাঠানো মেসেজ ডিলিট করার জন্য ‘ডিলিট ফর এভরিওয়ান’ ফিচার, ডিজিটাল অর্থ লেনদেনের জন্য ‘হোয়াটসঅ্যাপ পে’। ) পরিষেবা, 2x পর্যন্ত ভয়েস বার্তা দ্রুত ফরওয়ার্ড করার জন্য ‘ফাস্ট প্লেব্যাক’ বৈশিষ্ট্য, একই সময়ে একাধিক ডিভাইসে (মোবাইল, ল্যাপটপ, ট্যাবলেট) WhatsApp চালানোর জন্য ‘মাল্টি-ডিভাইস’। ডিভাইস) বৈশিষ্ট্য, ভয়েস নোট প্রেরকের জন্য ‘অডিও সম্পাদনা’ বৈশিষ্ট্য যাতে প্রেরক নিজেই একটি অডিও বার্তা পাঠানোর আগে এটি শুনতে পারে এবং মিডিয়া ফাইলটি একবার দেখার পরে অদৃশ্য হয়ে যাওয়ার জন্য ‘একবার দেখা’। -একবার) বৈশিষ্ট্য ইত্যাদি 2021 সালে চালু হয়েছিল।

 এছাড়াও, সারা বছর ধরে হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্টের জন্য বিভিন্ন বৈশিষ্ট্য এবং নতুন স্টিকার চালু করা হয়েছে।

Leave a Reply

x