বাজারে আসছে নয়া বাইক Ducati SuperSport 950 BS6

 বাজারে আসছে নয়া বাইক Ducati SuperSport 950 BS6


দেশে বাইকপ্রেমীদের কথা মাথায় রেখে এবার দেশের বাজারেও আসতে যাচ্ছে Ducati SuperSport 950 BS6-এর। চলুন জেনে নেই দেশে কত টাকার মধ্যে বাইক গুলো ক্রয় করতে পারবেন।


বাজারে আসছে নয়া বাইক Ducati SuperSport 950 BS6


ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০-এর দু’টি ভ্যারিয়েন্ট রয়েছে: স্ট্যান্ডার্ড এবং আরও অ্যাডভান্সড ফিচারের এস। ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০ স্ট্যান্ডার্ডের দাম রাখা হয়েছে ১৪.৩৯ লাখ টাকা। অন্য দিকে, ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০ এস এর দাম ধার্য করা হয়েছে ১৬.৩৯ টাকা।

Ducati SuperSport 950 BS স্পেসিফিকেশন ও ফিচার

ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০ বিএস ৬ -এর প্রিমিয়াম এস ভ্যারিয়েন্টে অতিরিক্ত ফিচার হিসেবে রয়েছে ফুল-অ্যাডজাস্টেবল Ohlins সাসপেনশন সেটআপ এবং প্যাসেঞ্জার সিট কভার। অপরদিকে স্ট্যান্ডার্ড ভার্সনটির ৪৩ মিমি আপসাইড ডাউন Marzocchi ফোর্কস এবং Sachs মনোশোক সাসপেনশনের সঙ্গে এসেছে।

ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০-এর ৯৭৩ সিসি-র এল-টুইন, লিকুইড কুল্ড বিএস-৬ ইঞ্জিন থেকে ৯,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১০৮.৬ বিএইচপি শক্তি ও ৬,৫০০ আরপিএম গতিতে সর্বাধিক ৯৩ এনএম টর্ক পাওয়া যায়। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেওয়ার জন্য রয়েছে সিক্স-স্পিড গিয়ারবক্স সিস্টেম।

Ducati SuperSport 950-এর ডিজাইনে Panigale V4-এর ছাপ স্পষ্ট৷ ফেয়ারিংয়ের ক্ষেত্রেও চোখে পড়বে স্টাইলিং আপগ্রেড। যার ফলে পুরনো মডেলের থেকে এখন আরও স্পোর্টি লুকস পেয়েছে Ducati SuperSport 950।

টুইন পড ফুল-এলইডি হেডলাইটসিঙ্গেল-সাইডেড সুইংআর্ম, ট্রেলিস ফ্রেম, টুইন পড এগজস্ট সিস্টেম, রেইজড্ হ্যান্ডেলবার, থ্রি-স্পোক Y অ্যালুমিনিয়াম হুইল এবং Pirelli Diablo Rosso 3 টায়ার – ডুকাটি সুপারস্পোর্টস ৯৫০ বাইকের ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য।

Leave a Reply

x