Moto Edge X30 ফোন শক্তিশালী প্রসেসর সহ আসা এটি বিশ্বের প্রথম স্মার্টফোনদ্বারা

Moto Edge X30 ফোন শক্তিশালী প্রসেসর সহ আসা এটি বিশ্বের প্রথম স্মার্টফোনদ্বারা


Moto Edge X30 ফোন শক্তিশালী প্রসেসর সহ আসা এটি বিশ্বের প্রথম স্মার্টফোনদ্বারা


Moto Edge X30 হবে বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকবে।

এই ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে।


Moto-এর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি 5000mAh ব্যাটারির সঙ্গে আসতে পারে
Moto Edge X30 ফোনে থাকবে 60MP ফ্রন্ট ক্যামেরা, শক্তিশালী প্রসেসর সহ আসা এটি বিশ্বের প্রথম স্মার্টফোনMoto Edge X30 ফোনে থাকবে 60MP ফ্রন্ট ক্যামেরা, শক্তিশালী প্রসেসর সহ আসা এটি বিশ্বের প্রথম স্মার্টফোন।

Snapdragon 8 Gen1 প্রসেসর লঞ্চের আগে, লেনোভোর জেনারেল ম্যানেজার (চীন) নিশ্চিত করেছেন যে মটোরোলার (Motorola) নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন শীঘ্রই লঞ্চ করা হবে। Weibo-এ শেয়ার করা এই পোস্টে ”posted from” এর লেবেল দেওয়া হয়েছে, যা থেকে বোঝা যায় যে ফোনটি Moto Edge X30। এর থেকে এটা প্রায় নিশ্চিত যে খুব শীঘ্রই এই ফোন বাজারে আসবে। বিশেষ বিষয় হল এটি হবে বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকবে।

এই ফিচার্স এবং স্পেসিফিকেশন থাকতে পারে ফোনেকোম্পানি এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে 144Hz রিফ্রেশ রেট সহ একটি 6.67-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে দিতে পারে। এটি হবে কোম্পানির প্রথম স্মার্টফোন যা My UI 3.0 OS-এ কাজ করবে। কোম্পানি 16GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ ফোনটি অফার করতে পারে।

শক্তিশালী প্রসেসর Snapdragon 8 Gen 1 সহ আসছে।

ফটোগ্রাফির জন্য, কোম্পানি এই ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিতে চলেছে। এতে একটি 50-মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দেওয়া যেতে পারে। এছাড়া, সেলফির জন্য কোম্পানি এই ফোনে একটি 60-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিতে পারে। ব্যাটারির কথা বললে, Moto-এর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি 5000mAh ব্যাটারির সঙ্গে আসতে পারে। এই ব্যাটারি 68W ওয়ার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। শেয়ার করা ওয়েইবো পোস্ট অনুসারে, কোম্পানি এই ফোনে ডাবল সাইডেড গরিলা গ্লাস অফার করতে চলেছে। এর সাথে কোম্পানির এই আসন্ন স্মার্টফোনে অনেক নতুন ফিচারও দেখা যাবে।

Leave a Reply

x