Realme C31 আসছে, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

Realme C31 আসছে, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে

 

 স্মার্টফোন সংস্থা রিয়েলমি শীঘ্রই বাজারে আনতে চলেছে তাদের নতুন এন্ট্রি-লেভেল হ্যান্ডসেট Realme C31। এই ফোনটি ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করছে। Realme C-সিরিজে অন্তর্ভুক্ত এই ডিভাইসটি গত ডিসেম্বরে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছিল।

 

তারপর এটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর পক্ষ থেকেও সার্টিফিকেশন লাভ করেছে। আর এবার এক টিপস্টার Realme C31-এর রেন্ডারগুলি প্রকাশ করেছেন। যেগুলি থেকে এই আপকামিং রিয়েলমি হ্যান্ডসেটটির ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে।

 

 

ফাঁস হল Realme C31- এর রেন্ডার

 

টিপস্টার স্নুপি টেক (SnoopyTech) টুইটারে আসন্ন রিয়েলমি সি৩১ এন্ট্রি লেভেল ফোনটির রেন্ডারগুলি শেয়ার করছেন।

 

প্রকাশ্যে আসা রেন্ডারগুলিতে রিয়েলমি সি৩১ মডেলটিকে লাইট সিলভার এবং ডার্ক গ্রীন -এই দুটি কালার অপশনে দেখতে পাওয়া গেছে। এই হ্যান্ডসেটের ডিসপ্লের ওপর ওয়াটারড্রপ নচের মধ্যে ফ্রন্ট ক্যামেরাটি থাকবে। এছাড়া, ফ্রন্ট প্যানেলের নীচের বেজেলটি অপেক্ষাকৃত চওড়া হবে।

অন্যদিকে রেন্ডার অনুযায়ী, রিয়েলমি সি৩১-এর ব্যাক প্যানেলের ওপরের বাম কোণায় একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল উপস্থিত থাকবে। এই মডিউলটি Realme C35-এর ক্যামেরা আইল্যান্ডের সাথে সাদৃশ্যপূর্ণ।

 

এই ডিভাইসের প্রাইমারি সেন্সরটি ১৩ মেগাপিক্সেলের হবে, কারণ ‘১৩ মেগাপিক্সেল এআই ক্যামেরা’ লেখাটি এই মডিউলের ভিতরে দেখা গেছে। ব্যাক প্যানেলে কার্ভড এজ আছে বলে মনে করা হচ্ছে। রিয়েলমি সি৩১-এর ডান দিকে পাওয়ার বাটনের সাথে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এম্বেড করা থাকবে। আর ভলিউম বাটনগুলি বাম প্রান্তে অবস্থান করবে।

 

রিয়েলমি সি৩১- এর সম্ভাব্য স্পেসিফিকেশন এবং ফিচার (Realme C31 Expected Specifications)

 

রিয়েলমি সি৩১-এর এফসিসি (FCC) সার্টিফিকেশন অনুযায়ী, এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) কাস্টম স্কিনে চলবে।

 

এছাড়া, মনে করা হচ্ছে Realme C31-এ ৬.৫ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে দেওয়া হবে। এই এন্ট্রি লেভেল রিয়েলমি ফোনটি একটি ইউনিসক প্রসেসর দ্বারা চালিত হতে পারে। তবে এগুলি ছাড়া, এখনও পর্যন্ত এই হ্যান্ডসেটটি সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

Leave a Reply

x