Rugged ফোন 108MP কোয়াড ক্যামেরার সাথে এল ZEEKER P10

Rugged ফোন 108MP কোয়াড ক্যামেরার সাথে এল ZEEKER P10


Rugged ফোন 108MP কোয়াড ক্যামেরার সাথে এল ZEEKER P10


প্রতিকূল আবহাওয়ায় কর্মক্ষমতা হারিয়ে ফেলে অধিকাংশ ফোন৷ তাই বৃষ্টি, অত্যাধিক গরম-ঠান্ডা তাপমাত্রার পরিবেশ বা আছাড় খেলেও যাতে ঠিকঠাক কাজ করতে পারে, সেই ভাবনা থেকেই সৃষ্টি হয়েছে রাগেড্ (rugged) ফোনের। অ্যাডভেঞ্চার-পাগল ও দুর্গম পরিবেশে কাজ করা ব্যক্তিদের হাতে রাগেড্ শ্রেণীর ফোন বেশি দেখা যায়। মজবুতির দিক থেকে রাগেড্ জুড়ি মেলা ভার। কিন্তু এই ধরনের ফোনের ক্যামেরার মান সন্তোষজনক নয়। তাই এবার রাগেড্ ফোনের নিম্নমানের ক্যামেরা কোয়ালিটির বদনাম ঘোচাতে বাজারে এল ZEEKER P10।

এটি বিশ্বের প্রথম রাগেড্ ফোন যাতে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এল ফলে যাঁরা অ্যাডভেঞ্চারের নেশায় ছুটে বেড়ান বিশ্বের দুর্গম থেকে দুর্গমতর স্থানে, তাঁরা টেকসই ও শক্তপোক্ত ফোন যেমন হাতে পাচ্ছেন, তেমনি ক্যামেরা নিয়ে অসাধারণ ছবিও তোলার সুবিধা পাবেন।

ZEEKER P10 রাগেড্ ফোনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ – ১০৮ মেগাপিক্সেল স্যামসাং এইচএম২ সেন্সর + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা + ৮ মেগাপিক্সেল নাইট ভিশন ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা।

ZEEKER P10-এ পারফরম্যান্সের জন্য হেলিও জি৮৫ প্রসেসর দেওয়া। একইসঙ্গে রয়েছে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ব্যাটারি ক্যাপাসিটি ৬,০০০ এমএএইচ-এর। ফোনে গ্লোবাল ব্যান্ডের সাপোর্ট থাকার ফলে বিশ্বের যে কোনও জায়গায় ভাল নেটওয়ার্ক পাওয়া যাবে। এই ফোনের ডিসপ্লে ৬.৪৯ ইঞ্চির।

Leave a Reply

x