Samsung Galaxy A23 আসছে Snapdragon 680 প্রসেসরের সহ

স্যামসাং তাদের A সিরিজের একাধিক নতুন স্মার্টফোন শীঘ্রই বাজারে লঞ্চের পরিকল্পনা করছে। এই ডিভাইসগুলি এমাসের শেষে বা আগামী মাসের শুরুতেই বাজারে পা রাখতে পারে। আসন্ন ফোনগুলির মধ্যে উল্লেখযোগ্য হল Samsung Galaxy A23 মডেলটি। এই স্মার্টফোনটি গতবছর লঞ্চ হওয়া Samsung Galaxy A22- এর উত্তরসূরি হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে এবং শোনা যাচ্ছে পূর্বসূরির মত এই মডেলটিও ৪জি এবং ৫জি উভয় কানেক্টিভিটি অপশনেই উপলব্ধ হবে। তবে লঞ্চের আগে এখন Samsung Galaxy A23 ফোনটিকে দেখতে পাওয়া গেল বেঞ্চমার্কিং সাইট গিকবেঞ্চে (Geekbench)। এই সাইটের লিস্টিং থেকে জানা গেছে, নতুন স্যামসাং ফোনে ব্যবহার করা হবে Qualcomm Snapdragon 6 সিরিজের একটি প্রসেসর।

 

 

Samsung Galaxy A23- কে দেখতে

পাওয়া গেল Geekbench- এ

 

SM-A325F মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এ২৩ স্মার্টফোনটি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং সাইটে তালিকাভুক্ত হয়েছে। সাইটের লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে যে, এই হ্যান্ডসেটটি কোয়ালকমের একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। এই চিপসেটে চারটি সিপিইউ কোর ১.৯০ গিগাহার্টজে কাজ করে এবং বাকি চারটি সিপিইউ কোরের ক্লকস্পিড ২.৪ গিগাহার্টজ। তালিকায় চিপটির কোডনেম “হোলি” (holi) বলে উল্লেখ করা হয়েছে, যা বেশ কয়েকটি কোয়ালকম প্রসেসরের সাথে যুক্ত।

 

 

এছাড়া, Samaung Galaxy A23-এর গিকবেঞ্চ তালিকার সোর্স কোড থেকে জানা গেছে, এই মডেলটি ৪ জিবি র‍্যাম সহ আসবে। আবার এই আসন্ন স্যামসাং ফোনটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করবে। গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে হ্যান্ডসেটটি ৩৮৪ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ১,৬১২ পয়েন্ট অর্জন করেছে। সিপিইউ (CPU) সংক্রান্ত যে সমস্ত বিবরণ পাওয়া গেছে, তা থেকে অনুমান করা হচ্ছে Samaung Galaxy A23 স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ মোবাইল প্ল্যাটফর্ম দ্বারা চালিত হবে।

 

উল্লেখ্য, সংস্থার তরফে এখনও Samsung Galaxy A23 4G- এর স্পেসিফিকেশন সম্পর্কীত কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে পূর্বসূরি Galaxy A22 ফোনটির মত এই মডেলেও AMOLED ডিসপ্লে এবং প্রায় ৫,০০০ এমএএইচ ক্ষমতার একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হবে। সম্প্রতি, পরিচিত টিপস্টার স্টিভ হেমারস্টোফার কলেজদুনিয়া (Collegedunia) পাবলিকেশনের সাথে যৌথভাবে Galaxy A23 5G-এর সিএডি (CAD) রেন্ডারগুলি শেয়ার করেছেন। ছবিগুলি প্রকাশ করেছে যে, ডিভাইসটি প্রায় ৬.৬ ইঞ্চির টিয়ারড্রপ নচ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের কোয়াড-ক্যামেরা ইউনিট এবং একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসবে।

Leave a Reply

x