Samsung Galaxy F13 লঞ্চ হওয়ার পালা, Exynos 850 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Samsung Galaxy F13 লঞ্চ হওয়ার পালা, Exynos 850 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Samsung Galaxy F13 লঞ্চ হওয়ার পালা, Exynos 850 প্রসেসর সহ দেখা গেল Geekbench-এ

Samsung Galaxy F13 কয়েক সপ্তাহের মধ্যে বাজারে আসছে বলে মনে হচ্ছে। কারণ এই ফোনটিকে আজ বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ দেখা গেছে। এখান থেকে ফোনটির বেশ কয়েকটি স্পেসিফিকেশন জানা গেছে। Galaxy F13 ফোনে পাওয়া যাবে এক্সিনস ৮৫০ প্রসেসর ও অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম। এই ফোনটি গত বছরে আসা Samsung Galaxy F12 ফোনের উত্তরসূরী হবে। আবার আমাদের অনুমান Galaxy F13 ফোনটি Galaxy A13 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

 

Samsung Galaxy F13 কে দেখা গেল Geekbench-এ

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ফোনটি SM-E135F মডেল নম্বর সহ গিকবেঞ্চ বেঞ্চমার্ক সাইটে অন্তর্ভুক্ত হয়েছে। জানা গেছে, ফোনটি অক্টা কোর এক্সিনস ৮৫০ প্রসেসর সহ আসবে। এর ক্লক স্পিড ২ গিগাহার্টজ। আবার এখানে ফোনটিকে ৪ জিবি র‌্যাম সহ দেখা গেছে। যদিও আমাদের বিশ্বাস স্যামসাং গ্যালাক্সি এফ১৩ আরও র‌্যাম ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে।

Samsung Galaxy F13 Geekbench

 

এছাড়া সামনে এসেছে যে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে স্যামসাং গ্যালাক্সি এফ১৩ সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ১৫৭ ও ৫৮৭ স্কোর করেছে। যদিও এছাড়া ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

আগেই বলেছি, আসন্ন Samsung Galaxy F13 ফোনটি Galaxy F12 এর উত্তরসূরী হবে। পূর্বসূরীটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছিল। যার মধ্যে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছিল ১১,৯৯৯ টাকা। এই ফোনে ছিল ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফোনটি এসেছিল ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, এক্সিনস ৮৫০ প্রসেসর ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ডিসপ্লে।

Leave a Reply

x