Samsung Galaxy M33 5G: 16 জিবি র‌্যাম 6000mAh ব্যাটারি সহ লঞ্চ

 Samsung Galaxy M33 5G: 16 জিবি র‌্যাম 6000mAh ব্যাটারি সহ লঞ্চ 

Samsung Galaxy M33 5G: 16 জিবি র‌্যাম 6000mAh ব্যাটারি সহ লঞ্চ

Samsung Galaxy M33 5G ঘোষণা মতো আজ অর্থাৎ ২ এপ্রিল ভারতে লঞ্চ হল। অন্যান্য M সিরিজের ফোনের মতো এতেও পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আবার এই Samsung ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এছাড়া Samsung Galaxy M33 5G অক্টা কোর এক্সিনস প্রসেসর দ্বারা চালিত এবং এটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে। আসুন এর দাম ও সমস্ত স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

 

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের দাম ও সেলের তারিখ (Samsung Galaxy M33 5G Price in India, Sale Date)

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনের দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২০,৪৯৯ টাকা। যদিও লঞ্চ অফারে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনটির দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট শুরুতে যথাক্রমে ১৭,৯৯৯ টাকায় ও ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া ICICI ব্যাংকের কার্ডধারীরা ফোনটি আরও ২,০০০ টাকা সস্তায় পকেটস্থ করার সুযোগ পাবেন।

 

ফোনটি আগামী ৮ এপ্রিল থেকে ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট samsung.in থেকে পাওয়া যাবে। Samsung Galaxy M33 5G দুটি কালারে এসেছে – গ্রীন ও ব্লু।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্পেসিফিকেশন ও ফিচার (Samsung Galaxy M33 5G Specifications, Features)

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটেথ ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০৮ পিক্সেল) ইনফিনিটি ভি ডিসপ্লে। এই ডিসপ্লের সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে ৫এনএম অক্টা কোর এক্সিনস প্রসেসর, যদিও এর নির্দিষ্ট নাম জানা যায়নি। স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। তবে স্যামসাংয়ের RAM Plus ফিচারের দৌলতে এই ফোনে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M33 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং ডেপ্থ সেন্সর। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরায় বিভিন্ন প্রোফেশনাল ফটোগ্রাফি ও ভিডিও মোড সাপোর্ট করবে।

Samsung Galaxy M33 5G ফোনটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকের ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে। সফ্টওয়্যারের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৬,০০০ এমএইচ ব্যাটারি।

Leave a Reply

x