Samsung Galaxy Tab S8 সিরিজের দাম কত জেনে নিন

Samsung Galaxy Tab S8 সিরিজ লঞ্চ করার জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছে স্যামসাং। আগামী ৯ ফেব্রুয়ারি স্যামসাং গ্যালাক্সি আনপ্যাকড ২০২২ (Samsung Galaxy Unpacked 2022) লঞ্চ ইভেন্টে Samsung Galaxy S22 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের পাশাপাশি এই ট্যাবলেট লাইনপের আত্মপ্রকাশ ঘটবে বলে খবর। এই সিরিজের অধীনে Samsung Galaxy Tab S8, Galaxy Tab S8+ এবং Galaxy Tab S8 Ultra- এই তিনটি মডেল বাজারে পা রাখবে। তবে লঞ্চের আগেই এবার একটি রিপোর্টের মাধ্যমে জানা গেল ইউরোপের বাজারে Galaxy Tab S8 সিরিজের অন্তর্ভুক্ত সবকটি ট্যাবলেটের দাম।

 

 

প্রকাশ্যে এল Samsung Galaxy Tab S8 সিরিজের ট্যাবলেটগুলির দাম

 

জিএসএমএরিনা (GSMArena)- এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজের মডেলগুলি বিভিন্ন ইউরোপিয়ান রিটেল সাইটে প্রি অর্ডারের জন্য তালিকাভুক্ত হয়েছে। জানা যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা ট্যাবটিকে বর্তমানে ফ্রান্সের এক রিটেইল সাইটে প্রি-অর্ডারের জন্য তালিকাভুক্ত করা হয়েছে যার দাম রাখা হয়েছে ১,৬৯৯ ইউরো (আনুমানিক ১,৪৩,৭০০ টাকা)। এই দামটি ধার্য করা হয়েছে এই ট্যাবলেটের সবচেয়ে ব্যয়বহুল সংস্করণের জন্য। এই ভ্যারিয়েন্টটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ আসবে।

 

 

অন্যদিকে ফ্রান্সের অপর একটি রিটেল সাইটে স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস এবং গ্যালাক্সি ট্যাব এস৮ মডেল দুটি প্রি অর্ডারের জন্য তালিকাভুক্ত হয়েছে। এই সাইটে স্যামসাংয়ের আসন্ন ট্যাবলেট সিরিজের প্লাস মডেলটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন দাম রাখা হয়েছে ৯৯৯ ইউরো (আনুমানিক ৮৪,৫০০ টাকা) এবং বেস মডেলের দাম ধার্য হয়েছে ৯৭০ ইউরো (আনুমানিক ৮২,০০০ টাকা)।

 

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন (Samsung Galaxy Tab S8 Series Expected Specifications)

 

Samsung Galaxy Tab S8- এ থাকবে ১১ ইঞ্চির এলটিপিএস টিএফটি ডিসপ্লে, যা ২,৫৬০ × ১,৬০০ পিক্সল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই স্যামসাং ট্যাবলেটে ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনে সেলফি ক্যামেরা থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৮,০০০ এমএএইচ ব্যাটারি।

 

আবার, Samsung Galaxy Tab S8 Plus-এ থাকবে ২,৮০০x ১,৭৫২ পিক্সেল রেজোলিউশন সহ ১২.৪ ইঞ্চির ডিসপ্লে এবং এই ট্যাবটি আসবে শক্তিশালী ১০,০৯০ এমএএইচ ব্যাটারি সহ। এই মডেলেও ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং অবশ্যই সামনে ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে।

 

হাই-এন্ড Samsung Galaxy Tab S8 Ultra মডেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ১৪.৬ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লের সাথে আসবে, যার রেজোলিউশন হবে ২,৯৬০x১,৮৪৮ পিক্সেল। এই ট্যাবে অ্যান্ড্রয়েড ১২, এস পেন (S Pen) সাপোর্ট, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট এবং শক্তিশালী ১১,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। ট্যাবলেটটি ফরাসী রিটেল সাইটে “ইন স্টক” হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে তবে গ্যালাক্সি আনপ্যাকড লঞ্চ ইভেন্টের পর অর্থাৎ ৯ ফেব্রুয়ারির পর ক্রেতাদের হাতে পৌঁছাবে।

Leave a Reply

x